Get 154 funny sound effect || ১৫৪ টি ফানি সাউন্ড ইফেক্ট ফ্রি ডাউনলোড

Fumny sound effect free download. Zip


Get 154 funny sound effect  


আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন??  আশা করি ভালো আছেন।  আমিও ভালো আছি। তো ভিজিটর ভাইয়ারা,  আজকে টাইটেল দেখেই তো বুঝতে  পারছেন আমি কি বলতে এসেছি বা কি শেয়ার করতে এসেছি  আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো ১৫৪ টি ফানি সাউন্ড ইফেক্ট একটা জিপ ফাইলে। 😉
আসলে আমি ফাইলগুলো আপনাদের সাথে শেয়ার করবো এই জন্যই,
 এই পৃথিবীতে সবাই ফানি(মজা) পছন্দ করে। এবং  তাদের মধ্যে  বেশিরভাগই ফানি তৈরি করতে পছন্দ করেন। এবং তাদের মধ্যে আবার কিছু সংখ্যক মানুষ  আছেন যারা ভিডিও ইডিট করতে ভালোবাসে। হ্যা আমি নিজেও এটা পছন্দ  করি।
 আচ্ছা বেশি বকবক করে ফেললাম তাইনা??  আচ্ছা আর বকবক করবো না। এখন আমি বলবো।
 আমার শেয়ারকৃত ফানি ইফেক্ট ব্যবহার  করে আপনারা ভিডিও (ফানি ভিডিও ইত্যাদি )  এডিট করতে পারবেন।

 এখন একটা প্রশ্ন,  আমি কেনো ফানি ইফেক্ট  শেয়ার করলাম?
 ধরুন আপনি একটা ভিডিও দেখলেন, যেটা খুব সুন্দর করে ইডিট করেছে। খুব ভালো ভালো ভালো সাউন্ড  ইফেক্ট  ব্যবহার করে তৈরি করেছে। আপনার
 কৌতুহল হতেই পারে কিভাবে এতো সুন্দর ইডিট করে?  কি সফটওয়্যার দিয়ে ইডিট করে? ইডিট 
 করতে  কতো সময় লাগে।
 যারা ইডিট করে তারা কেমন দেখতে। (ছোটোরা বলে 😄)

 হ্যাঁ,  সব প্রশ্নের উত্তর পাবেন।
 যারা ভিডিও ইডিট করেন, নানা রকম গ্রাফিক্স, ভি এফ এক্স দিয়ে ভিডিও  বানায় তারা আমারদের মতই মানুষ।  তারা অন্য গ্রহ থেকে আসেনি। তারা দেখতেও দুই পা, দুই হাত ওয়ালা। ব্যতিক্রম কিছুই নেই।
 তারা নিজের প্রতিভা এবং নিজের ক্রিয়েটিভিটি দিয়ে কাজে লাগিয়ে। ইডিট করে।
 এখন প্রশ্ন হলো ভিডিও ইডিট  করতে তারা কোন কোন সফটওয়্যার ব্যাবহার করে?
 হ্যাঁ ভিডিও ইডিট করার জন্য এই পৃথিবীতে হাজার হাজার সফটওয়্যার আছে। কিন্তু সবগুলোই কি সবাই ব্যবহার করে? করে না। এমন কি দিন দিন আরো নতুন নতুন সফটওয়্যার বের হচ্ছে। আমি বলবো কম্পিউটার দিয়ে ইডিট করার জন্য এডোবি প্রিমিয়ার প্রো, সাইবারলিংক, কামতাশিয়া প্রো,  এই তিনটি আমার জানা মতে ভালো।
 এখন আমাদের দেশের বেশির ভাগ মানুষই মোবাইল ইউস করে। সো, আমি বলবো যারা মোবাইল দিয়ে এডিটিং জগতে প্রবেশ করতে চান তারা, ( Kinemaster,power director, Viva video editor, etc) এই এপ্লিকেশন গুলো ব্যবহার করতে পারেন।

শুধু বক বক করছি। আসলে আমিও তেমন ইডিটিং পারি না। আমি তো শেয়ার করতে আসছি ফানি ইফেক্ট (১৫৪ টি)।  যেগুলো দিয়ে শুধু ফানি ভিডিও ইডিট করবেন।  আর আমি অনেক কিছু বলে ফেললাম।
 এখন আরেকটা প্রশ্ন হলোঃ
 ভিডিও ইডিট করতে কতো সময় লাগে?
 হ্যাঁ, সুন্দরকরে ভিডিও ইডিট করার প্রথম প্রয়োজনীয় মানে অতি প্রয়োজনীয় যেটা,  তা হলো ধৈর্য।  ধৈর্য টা এমন এক সুফল,
 ধরলাম আপনি একটা নুব ইডিটর ( মানে ভিডিও ইডিটইং ভালো পারেন না। আমি বোঝাতে চাচ্ছি আপনি ভিডিও  এডিটিং সফটওয়্যার গুলোতে যে টুলস গুলো আছে সেগুলো আপনার আয়ত্তের বাহিরে। কিন্তু আপনি শিখতেছেন।  সে ক্ষেত্রে আপনি নুব এডিটর।)
 এখন আপনি খুব আগ্রহী এই ভিডিও এডিটিং  এর উপর এবং আপনার যথেষ্ট ধৈর্য আছে। কিন্তু আপনার তো সফটওয়্যার এর টুলস গুলো আয়ত্তে নাই। তাই আপনি এডিট করতে পারতেছেন না।
 সেক্ষেত্রে আপসেট হওয়ার কিছু নেই। একদিনে কোনো কিছুই হয় না। আপনি একদিন একটা টুলস সম্পর্কে জানলেন।  তখন আপনি ওইটা নিয়েই বেশি বেশি ক্রিয়েটিভ প্রজেক্ট তৈরি করার চেষ্টা করুন। আমার মতে একটা টুলস যখন শিখলেন ওইটা নিয়েই একটু বেশি সময় নিয়ে ট্রাই করা। তখন দেখবেন আপনার ক্রিয়েটিভিটি +আপনার ধৈর্য + আপনার বেশি বেশি ট্রাই। দেখবেন আপনিও একসময় Expert এডিটর হয়ে গেছেন। আপনি এই ভিডিও এডিটিং টা পার্ট টাইম জব হিসেবে করতে পারেন। আজ কাল ফ্রিলান্সার দের চাহিদা বেরেই যাচ্ছে।  আর ফ্রিল্যান্সিং এ প্রোগ্রামার, গ্রাফিক্স ডিজাইনার, ভিডিও এডিটর দের চাহিদার কথা বলে বোঝাতে পারবোনা।
 আমি ছোটো আমার লেখায় একজন বড় মানুষ এর চিন্তায় ভাবনায় মিলবেনা তবে ছোটো রা মানে যারা নুব তারা উপকৃত হবেন আশা করি।

 ভাই আপনারা অনেক্ষন অপেক্ষা করেছেন। তো এবার আপনারা ডাউনলোড লিংক নিন।
নিচে থেকে ডাউনলোড করে নিন।
ডাউনলোড করার আগে আপনি নিচের ভিডিও তে ক্লিক করে সাউন্ড ইফেক্ট এর রিভিউ দেখে নিন। জাস্ট  ভিডও টার উপর ক্লিক করলেই ভিডিও চালু হয়ে যাবে।




 Click Here To Download


Post a Comment

1 Comments

  1. This comment has been removed by a blog administrator.

    ReplyDelete